তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের বাসায় ও তার ব্যবহৃত একটি প্রাইভেট কার ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন চলাকালে পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান , সকাল সাড়ে এগারোটায় একদল দুর্বৃত্ত মুখে কাপড় পেঁচিয়ে ও হেলমেট পরে তৌহিদুল ইসলামের বাড়ির বারান্দায় ও উঠানে দুইটি ককটেল নিক্ষেপ করে এবং পাশে থাকা একটি প্রাইভেট কারে ভাংচুর চালায়। এসময় নৌকা প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলাসহ নির্বাচনী বুথের চেয়ার টেবিল ভাংচুর করা হয় ।

ঘটনাস্থলের পাশেই ভোট কেন্দ্র থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে উপস্থিত হলে দুর্বৃত্তরা সেখান থেকে সটকে পড়ে ।

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন, সকাল থেকেই আমার নিজের ভোট কেন্দ্র বিশ্রামগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছিলো । আমি ভোটকেন্দ্রে আসার পর আমাকে লক্ষ্য করে বিএনপি জামায়াতের ২০ থেকে ২৫ জনের একটি দুর্বৃত্তের দল ককটেল নিক্ষেপ করে ও আমার ব্যবহৃত একটি গাড়িতে ভাঙচুর চালায় ।

Share.
Leave A Reply

Exit mobile version