বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

কেন্দ্রে যেতে ভোটারদের বাধা দিচ্ছেন বিএনপি নেতাকর্মীরা, পুলিশের সঙ্গে সংঘর্ষ

যা যা মিস করেছেন

চট্টগ্রামে পুলিশের সঙ্গে বিএনপির সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (৭ জানুয়ারি) সকাল ৯টায় চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর মৌলভী পুকুরপাড় এলাকায় থাকা ভোট কেন্দ্রগুলোতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় লোকজন জানান, লোকজন কেন্দ্র ভোট দিতে গেলে বিএনপির সমর্থকরা তাদের বাধা দেন। বিষয়টি পুলিশকে জানানোর পর তারা বিএনপির লোকজনকে ধাওয়া দেয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে বিএনপির সমর্থকরা ইটপাটকেল নিক্ষেপ করে। পর পর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ করা হয়। এ ছাড়াও নগরীর বিভিন্ন ভোট কেন্দ্রের পাশে ককটেল বিস্ফোরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, বিএনপির লোকজন মৌলভী পুকুরপাড় এলাকায় একটি কেন্দ্রে ভোটারদের ভোট দিতে বাধা দেয়। পুলিশ সেখানে গেলে তারা পুলিশের ওপর চড়াও হয়। তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ