দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনধি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে  নেত্রকোনা-১ (কলমাকান্দা-
দুর্গাপুর) আসনে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীদের মেরে ফেলার হুমকী ও মারধরের অভিযোগ ওঠেছে নৌকা প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে। শুক্রবার রাতে দক্ষিনপাড়ার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন এ আসনের  স্বতন্ত্রপ্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।
তিনি বলেন, এ আসন থেকে আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার বার বার এমপি নিবার্চিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আমি অংশগ্রহণ করছি। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়া মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দৃঢ় অঙ্গীকার। সেই লক্ষ্যকে সামনে রেখে, এ আসন থেকে ট্রাক প্রতীক নিয়ে নিবার্চন করছি। আমি প্রতীক পাওয়ার পর থেকে নৌকার প্রার্থীর কর্মী সর্মথকরা আমার কর্মীদের মারধর, প্রচারে বাঁধা, মানহানীকর বক্তব্য সহ প্রাণনাশের হুমকী দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। শুধু তাই নয়, দুর্গাপুর থানার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলাম সহ অন্যান্য পুলিশ দিয়ে সাধারণ ভোটারদের বাড়িতে গিয়ে ভয়-ভীতি দেখিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে দেখা গেছে। আমাকে অহেতুক হয়রানী করার জন্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওসমান গনি তালুকদারের স্বাক্ষর জালিয়াতি করে আমার বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছে। এছাড়া পোগলা বাজার, কৈলাটি, লেঙ্গুরা ও নাজিরপুর বাজারে স্বতন্ত্রপ্রার্থীর মাইকিং বন্ধ করে দেয় যুবলীগ নেতা ফারুক ও খাইরুল। স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিস স্থাপন করতে গেলে যুবলীগ নেতা বাচ্চু মিয়া ও মোজাম্মেল এর নেতৃত্বে ৪/৫ জন সংঘবদ্ধ দল অফিসে এসে আমার কর্মীদের মারধর অফিস থেকে বের করে দেয়।
আমার কর্মী আনোয়ার ভূঁইয়া (২২), রাজু মিয়া (৪৫), মামুন ভূঁইয়া (২৮), আঃ গণি ভূঁইয়া (৫৫), মো. জুলহাস (৩৫), কামরুজ্জামান (৩৬) সহ অন্তত ১১জনকে গুরুতর আহত করেছে, যারা এখনো নিজ বাড়ী ও সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে জেলা রিটানির্ং অফিসার ও উপজেলায় নিবার্চনী কাজে নিয়োজিত উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে ভিডিও ফুটেজসহ লিখিত অভিযোগ দিয়েছি এবং সুষ্ঠ নিবার্চনের দাবী জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইসচেয়ারম্যান নাজমুল হাসান নীরা, ইউপি চেয়ারম্যান ইউসুফ তালুকদার সাগর, সাবেক পৌর কাউন্সিলর দুলাল মিয়া, ব্যবসায়ী শাহান মিয়া, ওয়ার্ড আ‘লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, শ্রমিক ইউনিয়ন নেতা মো. নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মো. ইমরান, মোবেন ইবনে সাঈদ স্ট্যালিন, কুতুব আলী, আবু রায়হান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।
Share.
Leave A Reply

Exit mobile version