শুক্রবার, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

মনিরামপুরে স্বতন্ত্র প্রার্থী এসএম ইয়াকুব আলীর পক্ষে নারী জাগরণ

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
আগামী ৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় ৮৯ যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসনের ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য ও জেলা কৃষক লীগের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী সারাদিন নির্বাচনী গণসংযোগ ও পথ সভা করে ব্যস্ত সময় পার করছেন।

আজ সোমবার (১ লা জানুয়ারি ) উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের হিন্দু অধ্যুষিত শ্রীপুর,কাটা খালী,নলঘোনা,দিগঙ্গা-কুচলিয়া,হরিদাস কাটি,হাজিরহাট,ফুলবাড়িয়া,হোগলাডাঙ্গাসহ পার্শ্ববর্তী গ্রামগুলোতে পথসভা এবং গণসংযোগ করে ভোটারদের কাছে ঈগল মার্কায় ভোট প্রার্থনা করেন।

হরিদাস কাটি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য প্রনব বিশ্বাসের তত্ত্বাবধানে ঈগল মার্কার বিশাল মিছিলে যোগ দেন স্বতন্ত্র এমপি প্রার্থী এসএম ইয়াকুব আলী ও হরিদাসকাটি ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান নিরাঞ্জন প্রসাদ বিশ্বাস।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এসএম ইয়াকুব আলী বলেন, প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়নের মাধ্যমে দেশের নারীদের এগিয়ে নিচ্ছেন। নেতৃত্ব নির্বাচনের জন্য নারীদের অংশগ্রহণে আজকের এই মিছিল দেখলে বুঝা যায় সত্যি নারীর ক্ষমতায়ন হয়েছে। আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত আজকের এই মিছিল দেখে আমি সত্যি অভিভূত। আশা কারি আগামী ৭ জানুয়ারি তারিখে অনুষ্ঠিত নির্বাচনে আপনারা কোন ধরনের গুজবে কান না দিয়ে বিরোধী পক্ষের হুমকি ধামকি উপেক্ষা করে ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে আপনাদের জীবনমান উন্নয়ন কাজ করার সুযোগ দিবেন।

এরপর হরিদাসকাটি ইউনিয়নের হাজিরহাট আঞ্চলিক শিক্ষা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ মাঠের ঈগল মার্কার পথসভাসহ আরও কয়েকটি জায়গায় গণসংযোগ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ