বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

গাইবান্ধায় বাস – ট্রাক সংঘর্ষে ২ জন নিহত

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের সাথে বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বাসে থাকা যাত্রীদের মধ্যে আরও সাতজন আহত হয়েছেন। আজ শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টা সময় ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বিআরটিসি পরিবহনের একটি বাস রংপুরের উদ্দেশ্য রওনা দিয়েছিল। এরপর বাসটি ফাঁসিতলা এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করে। ফলে এ সময় বিআরটিসির বাসটি ড্রাম ট্রাকের সাথে ধাক্কা লাগে।তারপর ওই বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এজন্য দুজন বাস যাত্রীর মাথা থেকে প্রচুর রক্ত ঝরে এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এসময় আরও সাতজন যাত্রী আহত হন। তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ বলেন, উদ্ধার অভিযান চলছে ও ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ