বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

মনিরামপুরে স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলায় ১০ সমার্থক আহত

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর -৫ মণিরামপুর সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর ঈগল প্রতীকের সমর্থকদের ওপর হামলা ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত অনুমানিক ৯টার দিকে ঝাঁপা দক্ষিণপাড়া মহিলা মাদ্রাসা সংলগ্ন ঈগল প্রতীকের অফিসে এ হামলার ঘটনা ঘটে।

এই হামলায় ঈগল মার্কার সমার্থক তরিকুল ইসলাম ও ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক মন্টু,টুটুল হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতদের মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং ঘটনার পর পরই রাজগঞ্জ বাজারে প্রতিবাদ মিছিল বের করে ঈগল মার্কার সমর্থকেরা।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত তরিকুল ইসলাম অভিযোগ করে বলেন, দক্ষিণপাড়া মহিলা মাদ্রাসা সংলগ্ন ঈগল প্রতীকের অফিসে স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর পক্ষে নির্বাচনী আলোচনা করছিলাম।
এ সময় নৌকার সমর্থক ঝাঁপা গ্রামের সিরাজ হোসেনের নেতৃত্বে সোহেল, শিমুল, বাবলা, শরিফুল, সজল, রয়েল, মিজানসহ অজ্ঞাত ১৫/২০জন সন্ত্রাসীরা লোহার রড় ও রামদা নিয়ে হামলা চালায়। পরে ঈগল প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর করে।

স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলী বলেন, ঈগল মার্কার জনপ্রিয়তা দেখে আমাদের নির্বাচনী অফিস ভাংচুর এবং সমর্থকদের মারধর করেছেন নৌকা প্রার্থীর সমর্থকরা। এ বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া