বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

আখের গুছানোর জন্য রাজনীতিতে আসেনি- এস এম ইয়াকুব আলী

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি (রবিবার) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর-৫ মণিরামপুর আসনের স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী বিরতিহীনভাবে সংসদীয় আসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহন করেন।
আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) উপজেলার হরেরগাতী, কন্দবপুর, ভোজগাতী, বেগারীতলা, পাথালিয়া, চালকিডাঙ্গা ও জুড়ানপুর এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

এ সময় এসএম ইয়াকুব আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিঁটেফোঁটাও এই মণিরামপুরে পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায়? আমি সম্মান ও মানুষের পাশে দাঁড়ানোর জন্য রাজনীতিতে এসেছি। নিজের আখের গুছানোর জন্য আমি রাজনীতিতে আসেনি। আল্লাহ আমাকে যা দিয়েছেন আলহামদুলিল্লাহ। আমি আপনাদের কথা দিচ্ছি, মণিরামপুর হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার উন্নয়নের ধারায় মণিরামপুরকে স্মার্ট উপজেলায় পরিণত করতে তিনি আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত সংসদ নির্বাচনে নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান ।

গণসংযোগ কালে আরও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিকাইল হোসেন, সহ-সভাপতি গৌর কুমার ঘোষ, শ্রমিক লীগ নেতা বিল্লাল হোসেন মিন্টু, পৌর কাউন্সিলর আদম আলী, আওয়ামী লীগ নেতা আবুল বাশার, ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম মোড়ল, বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী, সোবহান বিশ্বাস, স্থানীয় যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি, টুটুল হোসেন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ