রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

আপনারা কষ্ট করে হলেও কেন্দ্রে যাবেন, আমি আপনাদের ভোট চাই: মাশরাফি

জেলা প্রতিনিধি,নড়াইল:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাঁটুর ইনজুরির কারনে দেরিতে প্রচারণায় নেমেছেন নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে
তৃতীয় দিনের মত প্রত্যন্ত অঞ্চলে ভোট চাইতে ছুটে চলেন তিনি। সকালে নড়াইল শহর থেকে রওনা হয়ে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর বাজারে পৌছায় মাশরাফি সেখানে উপস্থিত নেতাকর্মী ও জনতার সাথে কুশল বিনিময় করেন। এরপর দরি-মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভায় অংশ নিয়ে সকলের কাছে ভোট চান তিনি।

এসময় মাশরাফি বলেন, আপনারা কষ্ট করে হলেও কেন্দ্রে যাবেন। অবশ্যই আমি আপনাদের ভোট চাই। আপনাদের প্রত্যেকের ভোটটা খুবই জরুরি। আপনারা কেন্দ্রে যাবেন এবং ভোটটা দিবেন। আর আমার জন্য দোয়া করবেন। আর আমার যা করণীয় আমি সুযোগ পেলেই সে কাজগুলো শেষ করব।

এর আগে গত গত ২৪ ডিসেম্বর বিকালে মধুমতী সেতু পার হয়ে নড়াইলে প্রবেশ করে বিভিন্ন স্থানে পথসভার মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন মাশরাফি। এরপর গত দুইদিন দিন-রাত এক করে প্রচারণা করেছেন মাশরাফি।

উল্লেখ্য, নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদর আংশিক) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজা (নৌকা) ছাড়াও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান (হাতুড়ি), এনপিপি’র মো. মনিরুল ইসলাম (আম), জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার) প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া- নড়াইল সদরের একাংশ) আসনে দুটি পৌরসভা ও ২0 টি ইউনিয়নের মোট ভোটার ৩,৬৫,৭২৯ জন। এর মধ্যে ১,৮১,৯৯0পুরুষ ভোটার ও ১,৮৩,৭৩৬ জন মহিলা ভোটার রয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ