মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

শ্রীমঙ্গলে শ্মশ্বান কালীবাড়ীতে চুরির ঘটনায় মালামালসহ গ্রেপ্তার-১

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাজডিহি দাসপাড়া গ্রামের সার্বজনীন শ্মশান কালীবাড়ীতে চুরির ঘটনায় মালামাল সহ ১ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গত শুক্রবার চুরির ঘটনায় অজ্ঞাত নামা আসামি করে মামলা দায়ের করার পরে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি চৌকস দল তদন্তের স্বার্থে মাঠে কাজ শুরু করে।
গতকাল রোববার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রউফ সহ একটি দল বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামি আ: সাত্তার (২৩) কে আটক করে। আটককৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিতে মন্দির এর আংশিক মালামাল উদ্ধার করতে সক্ষম হয় থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, উপজেলার কালাপুর ইউনিয়নের উত্তর মাজডিহি এলাকার বাসিন্দা মৃত জয়নাল মিয়ার ছেলে আ: সাত্তার।

পরে সোমবার বিকেলে সার্বজনীন শ্মশান কালীবাড়ি মন্দির এর সাধারণ সম্পাদক অসিম দাস সহ আরও অনেকে উদ্ধারকৃত মালামাল নিশ্চিত করেন ও থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, আমরা মন্দিরের চোরির ঘটনা জানার পর থেকে একটি চৌকস দল অভিযানে নামেন থানা পুলিশ এবং চুরির সাথে জরিত ১জনকে আটক করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের আইনের আওতায় আনতে আইনানুগ প্রক্রিয়া অব্যাহত আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ