মনিরুজ্জামান খান,পলাশবাড়ী প্রতিনিধি,
গাইবান্ধা জেলা গোবিন্দগঞ্জ উপজেলায় বিরেন্দ্র নাথ সাহা (৬৫) নামের এক অটোবাইক চালকের মরদেহ ভাসছিল বিলের পানিতে, স্থানীয়রা মরদেহ ভাসমান দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
শনিবার (২৩ ডিসেম্বর) সকালে ১০ টার দিকে উপজেলার নাকাই ইউনিয়নের কুঞ্জ নাকাই এলাকার হরিনার বিলের বড়পুল নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
বিরেন্দ্র নাথ সাহা তালুককানুপুর ইউনিয়নের মৃত হৃদয় নাথ সাহার ছেলে। পেশায় একজন অটোবাইক চালক ছিলেন।
এ তথ্য নিশ্চিত করেছেন নাকাই ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আ,খ, ম, সাজু। তিনি বলেন, আজ সকালে স্থানীয়রা ওইস্থানে বিরেন্দ্র নাথ সাহার মরহেদ পড়ে থাকতে দেখে আমাকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ দেখা যায়। বিরেন্দ্র নাথ সাহা একজন অটোবাইক চালক ছিলেন। তাকে হয়তো শ্বাসরোধে মৃত্যু নিশ্চিত করে বাইকটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা ।
এর আগেও গত মাসে মনোহরপুর ইউনিয়নের তালুকঘোড়াবান্ধা বালুখোলা গ্রামের জামরুল নামক  এক ব্যক্তির অটো অজ্ঞান করে নিয়ে যায় ছিনতাইকারীরা,থানায় অভিযোগ করলেও এখনো কোন হদিস পায়নি সেই  অটোর । অন্যদিকে (২৩ ডিসেম্বর) সকালে
অটো চালক বিরেন্দ্রনাথ নামক এক ব্যক্তির মরদেহ ভাসছিল বিলের পানিতে
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিরেন্দ্র নাথ সাহা নামের এক ব্যক্তি মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার রহস্য খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ।
Share.
Leave A Reply

Exit mobile version