শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

ময়মনসিংহে ট্রাক-ট্রেনের সংঘর্ষে নিহত ৪

যা যা মিস করেছেন

ময়মনসিংহের শহরতলী শম্ভুগঞ্জের রঘুরামপুর এলাকায় অরক্ষিত রেলক্রসিংয়ে কমিউটার ট্রেন ও বালুবাহী ড্রাম ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

সোমবার ২৫ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জনের মধ্যে দুই জন ট্রেনের ইঞ্জিনের সামনে দাঁড়িয়ে ছিল এবং অপর দুই জন ড্রাম ট্রাকের চালক ও হেলপার বলে স্থানীয়রা ও পুলিশ জানিয়েছে। দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে গেছে। দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-নেত্রকোনা রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনের সুপারিনটেনডেন্ট নাজমুল হক খান জানান, নেত্রকোনা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী কমিউটার ট্রেনটি ময়মনসিংহের শহরতলী শম্ভুগঞ্জ স্টেশনের কাছে রঘুরামপুর পৌঁছলে একটি বালুবোঝাই ড্রাম ট্রাক রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দুপুর দেড়টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার সময় আরও একজন মারা যান।

জিআরপির ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security