বুধবার, জুলাই ২৪, ২০২৪

জয়পুরহাটের কালাই উপজেলায় তেলবাহী লরির ধাক্কায় নিহত ২

যা যা মিস করেছেন

জয়পুরহাটের কালাই উপজেলায় একটি তেলবাহী লরির ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী নিহত হয়েছে। এতে  আরও দুই যাত্রী আহত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে উপজেলার পুলিশ প্লাজা এলাকার বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ সোবহানকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ভ্যানচালক রফিকুলকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করলে সেখানে নেয়ার পথে তিনিও মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় ভ্যানটি জয়পুরহাট-বগুড়া মহাসড়ক দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার পুলিশ প্লাজা এলাকায় পৌঁছলে একটি তেলবাহী লরি পিছন থেকে এসে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে
মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ভ্যান চালকসহ চারজন গুরুতর আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে কালাই থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security