মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারের উদ্যোগে চিত্রাংকন, ছড়া ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির উদ্যোগে চিত্রাংকন, ছড়া ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত। বৃহস্পতিবার বিকেলে লাইব্রেরি মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।
দুটি গ্রুপে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিটি গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে পুরস্কার প্রদান করা হয়। উৎসাহ পুরস্কার প্রদান করা হয় অংশগ্রহণকারী সবাইকে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

লাইব্রেরির সহসভাপতি লেখক সুখেন্দু সেনের সভাপতিত্বে ও লাইব্রেরির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিল রহমানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল আবেদীন, কবি ইকবাল কাগজী, লাইব্রেরির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আমিনুল হক ও মো. কাওসার আহমদ।

পৌর মেয়র নাদের বখত তাঁর বক্তব্যে বলেন, আমাদের নতুন প্রজন্মের মধ্যে মহান মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে হবে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তাঁদের জানাতে হবে। প্রত্যেক শিশুকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ