রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

মৌলভীবাজার জেলা বিএনপি’র একাংশের অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

বিএনপি’র ডাকা দেশব্যাপী চলমান ৩৬ ঘন্টার অবরোধ কর্মসূচিতে সড়কে বিক্ষোভ মিছিলসহ পিকেটিং অব্যাহত রেখেছে মৌলভীবাজারের বিএনপির একাংশের নেতাকর্মীরা।

বুধবার (১৩ ডিসেম্বর) শহরের পুরাতন হাসপাতাল সড়কের পশ্চিমবাজার এলাকায় কনকনে শীত উপেক্ষা করে ভোরে অবরোধ কর্মসূচির সমর্থনে মিছিলসহ পিকেটিং পালন করে দলটির নেতাকর্মীরা।

আইন-শৃঙ্খলা বাহিনীর ধরপাকড়ের ভয় কিংবা আতঙ্কের কারণে অনেকটা কৌশল অবলম্বন করে কর্মসূচিগুলো বেশিরভাগ ক্ষেত্রেই কাকডাকা ভোরেই পালন করে আসছেন নেতাকর্মীরা।

বুধবারের পিকেটিং কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান। উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মহিতুর রহমান হেলাল, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক স্বাগত কিশোর দাস চৌধুরী, ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ আহমদ, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমদ আহাদ,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আনিসুজ্জামান বায়েছ, কৃষকদলের যুগ্ম আহবায়ক মশিউর রহমান বেলাল, সদস্য সচিব মুনাইম কবির, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আব্দুল হান্নান, কৃষক দলের যুগ্ন আহবায়ক সৈয়দ রিপন আলীসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান বলেন, চলমান আন্দোলন কর্মসুচিতে নেতাকর্মীদের গ্রেপ্তারে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান এখন প্রতি মুহুর্তে রয়েছে। তিনি দাবী করে বলেন. শহর থেকে গ্রাম পর্যন্ত চালানো হচ্ছে অভিযান, মূলত গ্রেপ্তার এড়ানোর জন্যই নেতাকর্মীরা ঝটিকা কর্মসূচি পালন করছেন। গনতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম চলবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ