শনিবার, জুলাই ২০, ২০২৪

কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত 

যা যা মিস করেছেন

কমলগঞ্জ (মৌলভীবাজার)  প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা কিন্ডারগার্টেন স্কুলের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের অংশ গ্রহণে মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়।

বুধবার( ১৩ ডিসেম্বর) সকাল ১১ টায় কমলগঞ্জ আইডিয়াল কেজি স্কুল এন্ড কলেজে দেড় ঘন্টাব্যাপী এ মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের অন্তর্ভুক্ত ১৭ টি স্কুলের ৫ম শ্রেণীর মোট ৯৪ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশ গ্রহণ করে। এমসিকিউ পদ্ধতিতে বাংলা,ইংরেজি, গণিত,বাংলাদেশ বিশ্বপরিচয় ও বিজ্ঞানে মোট ১০০  নম্বরের পরীক্ষা হয়।
পরীক্ষা চলাকালীন সময়ে কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরাসহ বিভিন্ন স্কুল প্রধান, সামাজিক ও রাজনৈতিক নেতৃবর্গ পরীক্ষা কার্যক্রম পরিদর্শন করেন। কমলগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন মেধাবৃত্তি পরীক্ষার সভাপতি ও পরীক্ষা নিয়ন্ত্রক মুজিবুর রহমান রঞ্জু বলেন এটি ছিল দ্বিতীয় আয়োজন। ক্রমে শিক্ষার্থী ও স্কুলের অংশ গ্রহণ বাড়ছে। আগামীতে আরও বাড়বে।
মেধাবৃত্তি পরীক্ষা উপলক্ষে কমলগঞ্জ আইডিয়াল কেজি স্কুল এন্ড কলেজে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মিলন মেলায় পরিনত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security