বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

অজ্ঞান পার্টির মূলহোতা সহ আটক-২

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে অজ্ঞান পার্টির মূল হোতাসহ ২জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯, সিলেট।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার বিকালে শ্রীমঙ্গল উপজেলাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের মৃত মতি’র মিয়ার ছেলে মোহাম্মদ সালাউদ্দিন (৪৪) ও শ্রীমঙ্গল উপজেলার সিরাজ মিয়ার ছেলে আনোয়ার মিয়া (২৮)। র‍্যাবের সূত্রে জানা যায় বিগত চলতি মাসের ৫ ডিসেম্বর দুপুরে জহুরা পারভীন চৌধুরী বড়লেখার দক্ষিণ বাজারস্থ ইউসিবি ব্যাংকে যায়।

র‍্যাব জানায়,ব্যাংক থেকে ফেরার সময় অজ্ঞান পার্টির সদস্যরা রুমালের মধ্যে অজ্ঞাত চেতনানাশক পদার্থ মিশিয়ে জহুরার নাক ও মুখে নিক্ষেপ করে। এতে জহুরা পারভীন চৌধুরী হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে, জ্ঞান হারানো অবস্থায় অজ্ঞান পার্টির সদস্যরা তার গলায় থাকা ০১ (এক) ভরি ওজনের একটি স্বর্ণের চেইন যার মূল্য আনুমানিক ৯০,০০০ টাকা চুরি করে নিয়ে যায়। উক্ত ঘটনায় বাদী হয়ে জহুরা চৌধুরী কুলাউড়া থানায় অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করেন।
তারই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯, শ্রীমঙ্গল কোম্পানি, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল তাদের আটক করে।

গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজারের কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ