মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

প্যারাডাইস রিসোর্টে অসামাজিক কার্যকলাপেলিপ্ত নারীসহ ৩জনকে আটক

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে নারী ২জন পুরুষসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ ডিসেম্বর) রোববার দিনে উপজেলার সদর ইউনিয়নের প্যারাডাইস রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শ্রীমঙ্গল থানা পুলিশের এ এসআই মোঃ আব্দুর রউফ জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনার মোকাবিলায় ও গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।’

রোববার দিনে দিনে হাউজিং এস্টেট এলাকার প্যারাডাইস রিসোর্টে অভিযান চালানো হয়। এ সময় ওই রিসোর্টের বিভিন্ন কক্ষ থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ১জন নারী ও ২জন পুরুষকে আটক করা হয়। অভিযানে রিসোর্ট থেকে যৌন উত্তেজক জিনিসপত্র ও বেশকিছু কনডম উদ্ধার করা হয়েছে।

তিনি জানান,আটকদের শ্রীমঙ্গল থানা হাজতে রাখা হয়েছে। আটকরা জহিরুল ইসলাম হবিগঞ্জ, আঁখি আক্তার বিরামচর, শাহেন্তাগন্জ ও মির ইব্রাহিম ঘিওর, মানিকগঞ্জ থেকে ওই রিসোর্টে এসেছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার মাধ্যমে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ