আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শার জামতলা থেকে বেলতলা বাইপাস সড়ক বন্ধ হোক এবং ঝিনাইদাহ- যশোর টু ভোমরা মহাসড়কে (বাগআঁচড়া বাজারের ভিতর দিয়ে) ছয় লেন রাস্তা উন্নতি করার লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বাগআঁচড়া বাজার ব্যবসায়ী, শিক্ষক, কৃষক ও এলাকাবাসী। সোমবার শার্শা উপজেলার বাগআঁচড়া বাজারে মহাসড়ক ছয় লেনে উন্নতি করার দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন তারা। দুপুর ১২টা থেকে ১২টা ৩০মিনিট পর্যন্ত চলে এই মানববন্ধন কর্মসূচি।

মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় সার ব্যবসায়ী বকতিয়ার রহমান, রড় সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, ব্যবসায়ী আব্দুস সালাম, শিক্ষিকা রীতা রানী মন্ডল, কৃষক আশরাফুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ঝিনাইদাহ- যশোর টু ভোমরা মহাসড়কের বাগআঁচড়া বাজার ছয় লেন রাস্তা উন্নতি করার লক্ষ্যে আমাদের এই মানববন্ধন। কিছু অসাধু ব্যক্তির কারণে বাগআঁচড়া বাজার ছয় লেনে উন্নতি না করে জামতলা থেকে বেলাতলা পর্যন্ত বাইপাস সড়ক তৈরীর পায়তারা করছে। তারা আরও উল্ল্যেখ করে বলেন মহাসড়ক ছয় লেন না হয়ে বাইপাস সড়ক হলে শত শত বিঘা ফসলি জমি নষ্ট হবে। এমনিতেই এই এলাকায় আবাদি জমি কম তারপরও যেটা আছে সেটা নষ্ট হয়ে যাবে। এতে করে এলাকার মানুষ খাদ্য সংকটে পরতে পারে। তাই আমরা চাই সরকারী প্রজ্ঞাপনে যে মহাসড়ক রয়েছে সেটাই প্রশাস্ত করা হোক।

Share.
Leave A Reply

Exit mobile version