দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

বেগম রোকেয়া দিবস উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য পাঁচ নারী জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) দুপুরে দুর্গাপুর উপজেলা প্রশাসন ও মহিলাবিষয়ক অধিদপ্তর কর্তৃক আয়োজনে তাদের এ সম্মননা প্রদান করা হয়।

সফল জননী হিসেবে আয়েশা আক্তার,সমাজ উন্নায়নে মুশির্দা আকন্দ,শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যে সুরভি মান্দা,নিযার্তনের বিভিষিকা মুছে নতুন উদ্দ্যেমে জীবন গড়ায় নীশা রানী সাহা এবং অর্থনীতি ভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে আসমা আক্তারকে জয়িতা হিসেবে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

এ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিনের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম প্রিন্সের সভাপতিত্বে “শেখ হাসিনার বারতা-নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভার:) পারভীন আক্তার। অন্যদের মধ্যে আলোচনা করেন,অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, আবাসিক মেডিক্যাল অফিসার মাকসুদা আক্তার রিমি,প্রাণী সম্পাদ কর্মকর্তা শিলা রানী দাস,উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ জহুরা,প্রেসক্লাব সাধারন সম্পাদক মো. জামাল তালুকদার,থানার ওসি উত্তম চন্দ্র দেব, প্যানেল মেয়র নুরুল আকরাম খান প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version