গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার রামজীবন ইউনিয়নের কে কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাজিদ মিয়া (১৮) ও জুয়েল রানা (১৮)। তারা পার্শ্ববর্তী রংপুর জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহতদের বাড়ি রংপুর জেলায়। তারা দুই বন্ধু সন্ধ্যার ৭ টার দিকে বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের ধাপাচিলা এলাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। এসময় হান্নানের মোড় নামকস্থানে পৌঁছিলে রাস্তার পাশের একটি ইউক্লিপ্টাস গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেন৷

সুন্দরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ মামুন হক বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই একজন মারা যায়। অপরজনকে স্থানীয়র উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা গেছে। তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলেই জানা যাবে নিহতরা এদিকে কেন এসেছিলেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন আসলেই লাশ হস্তান্তর করা হবে।

Share.
Leave A Reply

Exit mobile version