রবিবার, মার্চ ৩, ২০২৪

ডিবি পুলিশের খাঁচায় ২মাদক কারবারি আটক

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে মাদকবিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় মদসহ দুই জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শুক্রবার (১লা ডিসেম্বর) রাত ১১টার দিকে মাদক কারবারিদের আটকের তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলাম।

আটককৃতরা হলেন- ওসমানীনগর উপজেলার পূর্ব তাজপুর গ্রামের মৃত আছাব উদ্দিনের পুত্র মো. শামীম মিয়া (৩৫) ও একই এলাকার মৃত সৈয়দ সুলেমান আলীর পুত্র মো. সৈয়দ আব্দুস সামাদ (৪৮)।

জানা যায়, বহুদিন ধরে আটককৃত শামীম মিয়া কৌশলে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারের আবাসিক এলাকায় মাদকের বানিজ্য করে আসছিলেন। সেখানে তিনি একটি বাসা ভাড়া নিয়ে আশপাশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতেন বলে জানিয়েছে পুলিশ।

গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে।
অভিযানে আটক শামীম মিয়ার ভাড়াবাসা থেকে অন্য এক সহযোগী সহ তাকে আটকের পর ২৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং ১২ বোতল ভারতীয় মদ জব্দ করে ডিবি পুলিশ। জব্দকৃত এসব মাদকের মূল্য আনুমানিক ৮১ হাজার টাকা।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এএসআই ইফতেখার ইসলাম বলেন, আটককৃত দু’জনই দীর্ঘ দিন ধরে মাদক বাণিজ্যের সঙ্গে জড়িত ছিল। গোপন তথ্যের ভিত্তিতে তাদেরকে মাদকসহ আটক করা হয়েছে। বর্তমানে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের এর মধ্যে মডেল থানার হস্তান্তর করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ