সোমবার, মার্চ ৪, ২০২৪

মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত ও বিশেষ দোয়া করলো চবি ছাত্রলীগের একাংশ

যা যা মিস করেছেন

চবি প্রতিনিধি,
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চসিকের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৭৯ তম জন্মদিন আজ(১ডিসেম্বর) শুক্রবার। মরহুমের জম্মদিনে কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিল আয়োজন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিএফসি উপগ্রুপের একাংশ।

শুক্রবার সন্ধ্যায় চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব সোপানের নেতৃত্বে শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খালেদ মাসুদ রনি, ইখলাস উদ্দিন শুভরাজ, শাহতাপ হোসেন প্রদীপ, সাবেক সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন, ইফতেখার ফয়েজ অভি সহ বেশ কয়েকজন নেতা কবর জিয়ারত করে।

পরবর্তী তে ক্যাম্পাসের শহীদ আব্দুর রব হল মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে ১৯৪৪ সালের ১ ই ডিসেম্বর চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করেন চসিকের সাবেক মেয়র ও শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেলের সুযোগ্য পিতা এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি ১৯৯৩ সাল থেকে ২০০৯ পর্যন্ত বেশ কয়েক বার চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মৃত্যুর আগ পর্যন্ত মহানগর আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ