বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

মৌলভীবাজারে মনোনয়নপত্র জমা দিলেন জেলা ওয়ার্কার্স পার্টির কমরেড তাপস ঘোষ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক কমরেড তাপস কুমার ঘোষ।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত প্রার্থী হিসেবে তিনি অদ্য বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৪টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর নিকট এ মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য, জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সৈয়দ আমিরুজ্জামান; বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক সাধারণ সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির জেলা শাখার সাবেক সম্পাদক কমরেড আব্দুল আহাদ মিনার, ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড আফরোজ আলী ও পার্টির জেলা শাখার সদস্য কমরেড দেওয়ান মাসুকুর রহমান সহ অন্যান্য নেতা-কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ