সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

গাইবান্ধা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন প্রয়াত ডেপুটি স্পিকারের কন্যা বুবলী

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার কন্যা ফারজানা রাব্বী বুবলী নৌকার মনোনয়ন না পেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তিনি ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে ফারজানা রাব্বী বুবলী তার অনুসারীদের নিয়ে ফুলছড়ি উপজেলা শহরে মিছিল শোডাউন করে মনোনয়নপত্র জমা দেন। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান মনোনয়ন গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা সহ আওয়ামী লীগের অঙ্গসহযোগী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফারজানা রাব্বী বুবলী বলেন, বঙ্গবন্ধুর সৈনিক আমরা। আমি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বিরুদ্ধে যাবো না। আগামী নির্বাচনে ভোটার উপস্থিতির চ্যালেঞ্জ রয়েছে সেটাকে বিবেচনা করে প্রার্থী হওয়ার বিষয়টি ওপেন করে দেওয়ার জন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে দাড়িয়েছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ