সোমবার, মার্চ ৪, ২০২৪

নেত্রকোণা- ১ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন – ঝুমা তালুকদার

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি :

দ্বাদশ সংসদ নির্বাচনে নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সদ্য পদত্যাগকারী দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার।

আজ সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম প্রিন্স। তিনি জানান,আজ দুপুরে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারের পক্ষে স্বতন্ত্র প্রার্থীর একটি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মো. আবু রায়হান।

স্বতন্ত্র প্রার্থিতার বিষয়ে জানতে চাইলে ঝুমা তালুকদার সাংবাদিকদের বলেন,আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন চেয়েছিলাম কিন্তু দলীয় মনোনয়ন পায়নি । যেহেতু নির্বাচন করতে দলের কোনো বাধা নেই; নেত্রী বলে দিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে। তাই নির্বাচন করব।’আমি দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করে আসছি । আমি সাবেক এমপি,বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদারের মেয়ে। আমার পিতার উত্তরাধিকারী হিসেবে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ