মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

পবিপ্রবি ছাত্রলীগের সভাপতির ছাত্রত্ব বাতিল

যা যা মিস করেছেন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের ছাত্রত্ব বাতিল। আরাফাত ইসলাম খান সাগরের মাষ্টার ডিগ্রি প্রোগ্রামে ভর্তি আবেদন বাতিল করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।

গত ৯ নভেম্বর ( বৃহস্পতিবার) পোস্টগ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. মোঃ ফজলুল হকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গত ০৮ নভেম্বর ২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত পোস্টগ্রাজুয়েট স্টাডিজ কমিটির ৬৩তম সিদ্ধান্ত মোতাবেক জুলাই-ডিসেম্বর’২০২২ সেশনে মাস্টার ডিগ্রী প্রোগ্রামের ভর্তি স্থগিতকৃত ছাত্র মোঃ আরাফাত ইসলাম সাগর ও গোলাম রব্বানী সুহৃদ এর আবেদনে তাদের নিজেদের স্বাক্ষর না থাকায় তাদের আবেদন দুইটি বাতিল হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
মুঠোফোনে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের সাথে মুঠোফোনে যোগাযোগ চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয় নাই।

এ বিষয়ে পোস্টগ্রাজুয়েট স্টাডিজ এর ডিন প্রফেসর ড. মোঃ ফজলুল হক বলেন,” প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত ছিলোনা। এমনকি আবেদনে নিজেদের স্বাক্ষরও ছিলো না।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও রেজিস্ট্রার অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু বলেন, ” সে বর্তমানে আমাদের শিক্ষার্থী নেই। তার মাষ্টার ডিগ্রি প্রোগ্রামে ভর্তি আবেদন বাতিল হয়েছে। ”
উল্লেখ্য,গত ২৯ সেপ্টেম্বর সংগঠনের শৃংঙ্খলা পরিপন্থী ও সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয়-এমন কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগে পবিপ্রবি সভাপতি আরাফাত ইসলাম খান সাগরকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ