মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

তারাগঞ্জে প্রিমিয়ার সিমেন্টের নির্মাণ বন্ধু মিলনমেলা

যা যা মিস করেছেন

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে প্রিমিয়ার সিমেন্ট মিলস পিএলসির আয়োজনে নির্মাণ শ্রমিকদের নিয়ে কাছের মানুষ নির্মাণ বন্ধু মিলনমেলার আয়োজন করা হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় তারাগঞ্জ উপজেলার নুর কমিউনিটি সেন্টারে এ মেলার আয়োজন করা হয়।

প্রিমিয়ার সিমেন্ট তারাগঞ্জ উপজেলা শাখার ডিলার মেসার্স জহুরুল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জহুরুল হক সাজুর সভাপতিত্বে ও রংপুর ডিভিশনের ক্লাস্টার ইঞ্জিনিয়ার রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রিমিয়ার সিমেন্ট রংপুর জোন ম্যানেজার নবদ্বীপ চন্দ্র বর্মন । বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রিমিয়ার রংপুর জেলা এরিয়া ইনচার্জ আল ফারুক, মার্কেটিং এবং সেলস এর জুনিয়র এক্সিকিউটিভ আরিফুল ইসলাম প্রমুখ ।

মেসার্স জহুরুল ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোঃ জহুরুল হক সাজু বলেন, আমি আমার নির্মাণ শ্রমিক ভাইদের সর্বদাই নিবেদিত ভাবে সাহায্য করে আসছি । তাদের যেকোন সমস্যায় এগিয়ে যাই। আগামীতেও শ্রমিক ভাইদের জন্য যেকোন সুযোগ সুবিধা প্রদান ও প্রয়োজনে সবার আগে আমাকে পাবে।

প্রিমিয়ার সিমেন্ট রংপুর জোন ম্যানেজার নবদ্বীপ চন্দ্র বর্মন বলেন, প্রিমিয়াম সিমেন্ট বর্তমানে এখন দেশে শীর্ষে। প্রতিদিন ৫ লাখ ৩৭ হাজার ৬ শত ব্যাগ সিমেন্ট উৎপাদন করা হচ্ছে । প্রতিবছরে ৯ থেকে ১২ লক্ষ ব্যাগ প্রিমিয়ার সিমেন্ট ভারতে রপ্তানি হয়। প্রিমিয়ার সিমেন্ট উৎপন্ন হয় বিশ্বের সমাদৃত ডেনমার্কের প্রযুক্তিতে হাতের স্পর্শ ছাড়া সম্পূর্ণ সুপার প্রযুক্তির মাধ্যমে। বক্তারা আরো বলেন, এই সিমেন্ট কোম্পানী গুণগত মান নিয়ে কোনো আপোস করবেনা।

এসময় কাছের মানুষ নির্মাণ বন্ধু মিলনমেলায় অর্ধশতাধিক নির্মাণ শ্রমিক অংশ নেয়। এই মেলায় অংশগ্রহণকারী শ্রমিকদের প্রত্যেককে টিশার্ট ও গিফট দেওয়া হয় । প্রজেক্টরের মাধ্যমে নির্মাণ শ্রমিকদের দক্ষতা উন্নয়নের তথ্যবহুল ভিডিও প্রদর্শনও করা হয়েছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ