রবিবার, জুলাই ২১, ২০২৪

ফুলছড়ির কত্তিকুড়া মাদ্রাসা মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের কত্তিকুড়া মাদ্রাসা মসজিদের ৩ (তিন) তলা ফাউন্ডেশন মসজিদের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) সকালে উদাখালী ইউনিয়নের কত্তিকুড়া মাদ্রাসা মসজিদের তিনতলা ফাউন্ডেশন মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উক্ত জামে মসজিদে উপস্থিত থেকে উদ্বোধন করেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাবিল উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফুল মিয়া, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃত্ববৃন্দ, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ তার নিজস্ব তহবিল হতে মসজিদের ভিত্তি প্রস্তরের সময় মসজিদ কমিটির নিকট ১০০ বস্তা সিমেন্ট হস্তান্তর করেন এবং পরেও উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দেন।

উদ্বোধন শেষে মসজিদে দাতা ও অত্র মসজিদের উন্নয়নসহ দেশ জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এসময় এলাকাবাসী মসজিদের উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security