দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে মাদারীপুর-৩ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে বুধবার (১৫ নভেম্বর) বিকেলে কালকিনি উপজেলা সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় আনোয়ার হোসেন বলেন, মাদারীপুর-৩ (কালকিনি, ডাসার ও সদর আংশিক) আসনে দীর্ঘ ১০ বছর যাবত আমি নির্বাচনী এই এলাকায় তৃণমুল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মিলেমিশে কাজ করে যাচ্ছি। বিশেষ করে ১৯৮৮, ১৯৯৮ সালে বন্যা করোনা মহামারী সহ যেকোন প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। এছাড়া আমি জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করছি। বিশেষ করে কালকিনি ১০টি, ডাসার ৫টি ও সদর ৫টি ইউনিয়নে তৃণমুল নেতাকর্মীদের নিয়ে সরকারের উন্নয়নের কথা প্রচার করেছি। অপরদিকে বিএনপি-জামায়াতের নৈরাজ্য জালাও পোড়াও এর প্রতিবাদে বিভিন্ন স্থানে শান্তি সমাবেশ করেছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে তৃণমুল নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকার উন্নয়ন করবো।

কয়েকদিন যাবত বর্তমান ও সাবেক এমপি নৌকা পেয়ে গেছে বলে তাদের সমার্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাচ্ছে এক্ষেত্রে আপনি কি মনে করেন সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত তফসিল হয়নি। তফসিল হবে আমরা মনোনয়ন কিনবো। পরে জননেত্রী শেখ হাসিনা যাকে খুশি তাকে দিবো। এর আগে কে পেয়েছে তা বলা হলে সবই গুজব। যা সামাজিক মাধ্যমে অনেকে করছে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন হাওলাদার, ওয়ার্ড আওয়ামী নেতা জসিম ভূইয়া সহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, আনোয়ার হোসেনের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ঝাউদী ইউনিয়নের সৈয়দারবালী গ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৮৯ সালে এম কম ডিগ্রি লাভ করেন। তিনি ১৯৮১ সাল থেকে অদ্যবধি রাজনীতি করে আসছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version