মঙ্গলবার, মে ২৮, ২০২৪

ডিমলায় সিসি টিভি ক্যামেরা বিতরণ

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার ইউনিয়ন পর্যায়ে ভূমিসেবার মান উন্নয়ন করতে দালাল, দূর্নীতি, চুরি ও ঘুষ বানিজ্য বন্ধে সিসি টিভি ক্যামেরা বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫-নভেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিসেবা হচ্ছে ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল এই শ্লোগানে উপজেলার দশটি ইউনিয়নের ইউনিয়ন ভূমি অফিসে সিসি টিভি স্থাপনের জন্য সিসি ক্যামেরা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সিসি টিভি ক্যামেরা বিতরণ করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)৷

বিতরণ কার্যক্রমের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকী এর সভাপতিত্বে সিসি টিভি ক্যামেরা লাগানোর সুফল তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আখতার, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান এ,এইচ,এম ফিরোজ সরকার, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান প্রমুখ।

এসময় সদর ইউনিয়ন ভূমি কর্মকর্তা আবুল হোসেনসহ সিসি টিভি ক্যামেরা প্রাপ্তি ১০ ইউনিয়নের ভূমি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security