সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩

কিশোরগঞ্জের নিকলীতে পপি-ক্রিয়া প্রকল্পের সংলাপ অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

বেসরকারী উন্নয়ন সংস্থা পপি’র উদ্যোগে এবং মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় এবং সুইডেন সরকারের অর্থায়নে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় ‘কমিউনিটি ভিত্তিক জলবায়ু সহনশীলতা ও নারীর ক্ষমতায়ন (ক্রিয়া) প্রকল্পের আয়োজনে অদ্য ১৫ নভেম্বর ২০২৩ প্রকল্প কার্যালয়ে ’সরকারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের সাথে ক্রিয়া প্রকল্পের অংশীজনদের এক সংলাপ’ অনুষ্ঠিত হয়। উক্ত সংলাপ অনুষ্ঠানে সভাপত্বি করেন জনাব এস এম রেজাউল হক মামুন, প্রকল্প সমন্বয়কারী পপি-ক্রিয়া, নিকলী, কিশোরগঞ্জ। অনুষ্ঠানে সরকারের বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যথাক্রমে জনাব ডা: শৈলেন মল্লিক ডেন্টাল সার্জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নিকলী, কিশোরগঞ্জ,  ডা: মোহাম্মদ আবু হানিফ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, নিকলী, কিশোরগঞ্জ, জনাব সাইফুর রহমান খান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিপ্তরের প্রতিনিধিসহ মোট ২৫ জন অংশগ্রহণ করেন।

জনাব শাহীন হায়দারের সঞ্চালনায় সংলাপ অনুষ্ঠানে বক্তাগণ জলবায়ু পরিবর্তনের কারণে হাওড়ের মানুষের জীবন জীবিকার সমস্যা এবং সরকারী সেবা প্রাপ্তিতে সরকারের প্রতিষ্ঠান সমূহের আরো ইতিবাচক মনোভাব এবং সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় আলোচনায় অংশগ্রহন করেন জনাব জেসমীন আক্তার, আবু তাহের, আইয়ুব আলী, লিপি আফরিনসহ হাওড় পাড়ের ক্রিয়া প্রকল্পের অংশীজনগন। সংলাপ অনুষ্ঠানে সরকারের বিভিন্ন বিভাগ থেকে সহযোগিতা বৃদ্ধির ব্যাপারে কর্মকর্তাগণ আশ্বাস প্রদান করেন এবং অংশগ্রহনকারীদের নানা প্রশ্নের উত্তর প্রদান করেন। যে কোন প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করার জন্য বলেন। সরকারী বিভিন্ন সুযোগ সুবিধা আসলে তাদেরকে সর্বাগ্রে বিবেচনায় রাখারও প্রতিশ্রুতি জ্ঞাপন করেন। অত্যন্ত প্রানবন্তভাবে অনুষ্ঠানটি পরিচালিত হয়, উপকারভোগী ও সরকারী প্রতিষ্ঠানসমূহ পপি-ক্রিয়া প্রকল্পের এধরনের কার্যক্রমের ভুয়ঁসী প্রশংসা করেন। অনুষ্ঠানটির সার্বিক সহায়তা করেন প্রকল্প সহায়ক রিফাত প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ