রংপুর থেকে আবু নাসের সিদ্দিক তুহিন। –

রংপুর মহানগরীর ২২ নং ওয়ার্ডের বাবুখাঁ লোটাস সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে গত ১০ নভেম্বর ২০২৩ সংগঠনের নিজস্ব কার্যালয়ে সভাপতি গোলাম আজমের সভাপতিত্বে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বাবুখাঁ লোটাস সমাজকল্যাণ সংস্থার ব্যাবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন সংগঠনের সদস্য গোলাম রসুল।
চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ডা: আশেকুল আরেফিন, ডা: মমিনুল ইসলাম ও ডা: রায়হানুল কবির অরুপ।
আয়োজনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাবুখাঁ লোটাস সমাজকল্যাণ সংস্থা রংপুরের সভাপতি গোলাম আজম, সাধারণ সম্পাদক মো: রবিউল ইসলাম মুননা, সাংগঠনিক সম্পাদক মো: জিয়ারুল হক, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান বাবলু,দপ্তর সম্পাদক আল আমিন, কার্যকরি সদস্য রিপন মিয়া ও রবিউল ইসলাম, এছাড়াও অন্যান্য সদস্যদের মধ্যে শরিফুল ইসলাম, এবাদত হোসেন বরকত, রশিদুল ইসলাম, রেজাউল করিম, উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বাবুখাঁ লোটাস সমাজকল্যাণ সংস্থা একটি ন্যায় ভিত্তিক উন্নয়ন মুখি স্বেচ্ছাসবী সামাজিক সংগঠন। শিক্ষা সেবা, শিক্ষা অনুদান, চিকিৎসা সেবা, স্বাস্থ্য সেবা,স্বাস্থ্য অনুদান, ঔষধ বিতরণ, অসহায় ও দূস্থ মেয়েদের বিবাহ সহায়তা, বৃক্ষ রোপণ, মুক্তিযোদ্ধা ও শিক্ষা সম্মাননা, এতিম ও দূস্থদের মাঝে খাদ্য সহায়তা সহ সামাজিক ও উন্নয়ন মুখি কার্যক্রম করে সিটিবাসীর ইতিবাচক নজর কারতে সক্ষম হয়েছেন। উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে তিন শতাধিক রোগীর মাঝে চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version