রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যাডভান্সমেন্ট অব বাংলাদেশ (ছওয়াব) এর উদ্যোগে বিনামূল্যে ডোমার-ডিমলায় ১৩২টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।
বুধবার (০৮ নভেম্বর) বিকেলে ডিমলা উপজেলা পরিষদ মাঠে সোশ্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার অ্যাডভান্সমেন্ট অব বাংলাদেশ (ছওয়াব) এর অর্থায়নে এসব টিউবওয়েল তুলে দেন অনুষ্ঠানের ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার এস এম মোঃ ইমদাদুল ইসলাম, হেড অব মনিটরিংছওয়াব, সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।প্রধান অতিথি নীলফামারী -১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই- আলম সিদ্দিকী, ৩ নং ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ডিমলা উপজেলা শাখার আহ্বায়ক এ.এইচ.এম ফিরোজ সরকার।

এসময় উপস্থিত ছিলেন, ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার আবু সাঈদ, স্যার গৌরবাবু স্কাউট মুক্ত মহাদল ডিমলা’ছওয়াবের ডিমলা উপজেলা ভোলান্টিয়ার মোঃ রশিদ মোঃ উদয় সরকার মোঃ কামরুজ্জামান কামরুল, সাওন ইসলাম বাবু সহ স্যার গৌরবাবু স্কাউট মুক্ত মহাদল।

ছওয়াবের সিনিয়র প্রোগ্রাম অফিসার এস এম মোঃ ইমদাদুল ইসলাম, হেড অব মনিটরিং, ছওয়াব,জানান ডোমার ও ডিমলা উপজেলার প্রত্যন্ত এলাকায় স্বেচ্ছাসেবীদের নিয়ে ঘুরে ঘুরে সঠিক ব্যক্তি, পরিবার ও স্থান নির্বাচন করে উপকারভোগীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। নলকূপ সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করা হয়েছে। ছওয়াবের মূল উদ্দেশ্য হল দুস্থ পরিবার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও রাস্তার পাশে পথচারীদের জন্য নলকূপ স্থাপন করা। যাতে তৃণমূল পর্যায়ের এসব সাধারণ মানুষ বিশুদ্ধ পানি পান করতে পারে।

Share.
Leave A Reply

Exit mobile version