গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ রেল স্টেশনে ট্রেনে ওঠার সময় পড়ে গিয়ে হাত-পা বিচ্ছিন্ন হয়ে প্রাণ গেল স্টেশন মাস্টারের। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার মহিমাগঞ্জ রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে ।

নিহত স্টেশন মাস্টারের নাম মো: আব্দুস সোবহান আকন্দ। অবসর গ্রহণের পর তিনি চুক্তিভিত্তিক সহকারী স্টেশন মাস্টার হিসেবে মহিমাগঞ্জ রেল স্টেশনে কর্মরত আছেন।

স্টেশনে অবস্থান করা কয়েকজন যাত্রী বলেন , সান্তাহার থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী আন্তঃনগর ৭১৩ আপ করতোয়া এক্সপ্রেস ট্রেনে উঠছিলেন। ট্রেনটি ছেড়ে দিলে চলতি ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে তিনি প্লাটফরমের নিচে পড়ে যান। তখন ট্রেনের চাকায় পিষ্ট হয়ে তার ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। ট্রেন চলে গেলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মুমূর্ষু অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মহিমাগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার সোহাগ খান জানান, ডিউটি শেষ করে স্টেশন মাস্টার আব্দুস সোবহান তার গাইবান্ধা শহরের বাসায় যাওয়ার উদ্দেশ্যে ট্রেনটিতে উঠেছিলেন ,এ সময় পা পিছলে ট্রেনের নিচে পড়লে তার একটি হাত ও পা বিচ্ছিন্ন হয় ।

Share.
Leave A Reply

Exit mobile version