পলাশবাড়ি ( গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ীতে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
(৪ নভেম্বর) শনিবার বিকেলে পলাশবাড়ী, গাইবান্ধা জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (৪৯৪) আয়োজনে পলাশবাড়ী পৌরসভার প্যানেল মেয়র, ও  মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান বিচ্ছুর সভাপতিত্বে, দেশব্যাপী বিএনপি -জামায়াত কতৃক হত্যা,অগ্নিসংযোগ, বোমা হামলা, নাশকতা ও হরতালে শ্রমিক হত্যা,নির্যাতন,যানবাহন ভাংচুরের প্রতিবাদে পলাশবাড়ী মোটর পরিবহন  শ্রমিক ইউনিয়নের কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পলাশবাড়ীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমাথা মোরে এক  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী পৌর মেয়র এবং পলাশবাড়ী মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচিত সাধারণ সম্পাদক জননেতা জনাব গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।
 এ সময় বক্তব্য বলেন, বিএনপি জামায়েত হরতাল অবরোধের নাম করে দেশে বারবার অরাজগতা সৃষ্টি করছে এবং পরিবহনে
অগ্নি সংযোগ করে সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যার চেষ্টা সহ পেট্রোল বোমা নিক্ষেপ করে পরিবহন জ্বালাও পোড়াও এর মাধ্যমে একের পর এক দেশের সম্পদ বিনষ্ট করেই চলছে। আমরা এই হরতাল অবরোধ মানিনা মানবোনা! জামায়াত বিএনপি’র  সন্ত্রাস এবং নাশকতাকারীরা যদি এরপর থেকে আরেকটি গাড়িতেও অগ্নি সংযোগের মাধ্যমে মানুষকে পুড়িয়ে মারার চেষ্টা করে আমরা শ্রমিকরা তা কঠোর হস্তে দমন করবো।
সংগঠনের সভাপতি আব্দুস সোবহান বিচ্ছু তার বক্তব্য বলেন, ইতিমধ্যেও জামাত বিএনপি হরতাল অবরোধ এর নাম করে একজন পুলিশকে হত্যা করা সহ অসংখ্য পরিবহনে অগ্নি সংযোগ এবং একের পর এক নাশকতা করেই চলছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময়,  গাইবান্ধা জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের (৪৯৪) শত শত নেতাকর্মী ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Share.
Leave A Reply

Exit mobile version