বুধবার, জুলাই ২৪, ২০২৪

আগুন সন্ত্রাসীদের যেখানে পাওয়া যাবে প্রতিহত করতে হবে

যা যা মিস করেছেন

আগুন সন্ত্রাসীদের যেখানে পাওয়া যাবে প্রতিহত করতে হবে। আগুন সন্ত্রাসীরা যে হাত দিয়ে আগুন দেবে; সে হাতে আগুন ধরিয়ে দিতে হবে। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৩ নভেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, অবরোধের নামে আগুন দিয়ে যাতে দেশের কোথাও কেউ ছাড় না পায় সে বিষয়ে সজাগ থাকতে হবে।

যেসব এলাকায় আগুন সন্ত্রাস হবে সে এলাকার বিএনপি নেতাকর্মীদের খুঁজে বের করার কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, নির্বাচন বানচাল করতে আবারও আগের মতো আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি। সুষ্ঠু নির্বাচন করে গণতান্ত্রিক ধারা সমুন্নত রাখতে হবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমার অনুরোধ থাকবে সামনে নির্বাচনে নানাভাবে গোলমাল করার চেষ্টা করবে তারা। আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং মানুষের ভোটের অধিকার, যে অধিকার আমরা অনেক আন্দোলন করে আদায় করেছি সে অধিকার যাতে নিশ্চিত থাকে, মানুষ যেন তার ভোট শান্তিপূর্ণভাবে দিতে পারে সেই পরিবেশ রাখতে হবে।

প্রধানমন্ত্রীর বলেন, ১৫ আগস্টের মতো ৩রা নভেম্বর হত্যাকাণ্ডেরও মুলক্রীড়নক ছিলেন জিয়াউর রহমান। এছাড়া নির্বাচনে দলীয় মনোনয়ন অনুযায়ী কাজ করতে কর্মীদের প্রতি নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ