এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের ধর্মপাশায় নাশকতার অভিযোগ সন্দেহে ধর্মপাশা উপজেলা বিএনপির সভাপতি সহ ৯ জন বিএনপি নেতা কর্মীকে গ্রেফতার করেছে ধর্মপাশা থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ধর্মপাশা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মোতালিব খান,সহ-সভাপতি আব্দুল হক,উপজেলা যুবদলের আহ্বায়ক শওকত আলী ব্যাপারী,যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান কাঞ্চন,যুগ্ম আহ্বায়ক হাজী ইকবাল,সদস্য হারুনুর রশিদ,যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, সদস্য জুবায়ের আলম,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক উবাইদুর রহমান মজুমদার।

ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ আহমেদ কে বলেন, উপজেলা বিএনপির কার্যালয়ের ভেতর ও কার্যালয়ের সামনে থেকে আজ বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি ও যুবদলের ৯ নেতা-কর্মীকে আটক করা হয়েছে। তাঁরা বিক্ষোভ মিছিল করে অস্থিতিশীল পরিবেশ তৈরি ও নাশকতার পরিকল্পনা করছিল। এ জন্য তাঁদের আটক করা হয়েছে।

ধর্মপাশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিজানুর রহমান বলেন, নাসকতার চেষ্টা করার অভিযোগে, রাজনৈতিক অবস্থার অবনতি ও এলাকায় আতংক ছড়ানোর দায়ে বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version