মঙ্গলবার, জুন ১১, ২০২৪

পাঁচবিবিতে রান্না ঘরের আগুনে বসতবাড়ী পুড়ে ছাই

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

 

রান্না ঘর থেকে ছড়িয়ে পরা আগুনে দুইটি পরিবারের মোট পাঁচটি ঘরের আসবাবপত্র, লেপ-তোষক ও ঘরের টিনসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে ওই দুই পরিবারের প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে ফয়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার বেলা ১০ টার দিকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সাড়ারপাড় গ্রামে মজনু মন্ডল ও সোহেল মন্ডলের বাড়ীতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানাযায়, সকালের দিকে সাড়ারপাড়া গ্রামের মজনু মন্ডলের স্ত্রী রান্না ঘরে রান্না করছিলেন। রান্না শেষে চুলার আগুন না নিভিয়ে বাহিরে চলে যান। এসময় চুলার চারপাশে থাকা শুকনো খড়িতে আগুন লেগে যায়। মুহূর্তেই ছড়িয়ে পড়ে আশপাশের ঘরে। তখন বাহির থেকে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে আগুন নেভাতে থাকে।

সোহেল মন্ডল বলেন, প্রথমে আমার চাচার বাড়ীর তিনটি ঘরে আগুনে লেগে যায়। পরে সেই আগুন আমার দুটি ঘরেও লেগে যায়। এতে করে আমাদের ঘরের আসবাবপত্র সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এসময় গ্রামবাসীরা ছুটে এসে বেশিরভাগ আগুন নিভিয়ে ফেলে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন পুরপুরি নিয়ন্ত্রণে আনেন।

পাঁচবিবি ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রতন হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হলেও প্রায় ৪/৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ