বুধবার, মে ১, ২০২৪

বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে- পলিন

শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচি করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ, সুনামগঞ্জঃ
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন বলেছেন, আমাদের সুনামগঞ্জ একটি শান্তির শহর, আমরা চাইনা এই শান্তির শহরে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হউক। নির্বাচনের আগে দেশের রাজনৈতিক পরিবেশ ঘোলা করতে এবং দেশে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করলে রাজপথে থেকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, সবাইকে সবাইকে আহ্বান জানাতে চাই, সুনামগঞ্জে বিশৃঙ্খলা সৃষ্টি করার উদ্দেশ্যে মাঠে নামতে চাইলে একবার নয়, দুই বার নয়, একশত বার চিন্তা ভাবনা করতে হবে। আজকে জামাত বিএনপি যেভাবে বলছে, বাংলাদেশ দখল করে নিবে, বাংলাদেশ অচল করে দিবে, আপনারা আমাদের সুনামগঞ্জের দিলে তাকান সুনামগঞ্জের কোনো কিছু কি তারা বন্ধ করতে পেরেছে? কোনো ব্যবসা প্রতিষ্ঠান কিংবা যানবাহন চলাচল কি বন্ধ রয়েছে?

নোমান বখ্ত পলিন আরো বলেন, বিএনপি বাংলাদেশ দখল করবে, এই কথা আর দেশের জনগণ বিশ্বাস করে না। আজকে ঢাকার দিকে লক্ষ্য করুন, দেখুন সবাই ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত, শহরে যানবাহন চলছে, সবাই উন্নয়নের কথা বলছেন। আজকে উন্নয়নের মহা সড়কে যখন বাংলাদেশ, তখন ঢাকা থেকে আর লন্ডন বসে থেকে ষড়যন্ত্র করে আমাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা যাবে না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে একটি সুন্দর, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন। এই নির্বাচন যাতে কেউ প্রশ্নবিদ্ধ করতে না পারে, আমাদের সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, আজকে যারা অবস্থান কর্মসূচিতে অংশ নিয়েছেন আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা আমাদের সুনামগঞ্জের প্রত্যেকটি ঘরে-ঘরে পৌঁছে দিন এবং সেই সাথে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও প্রার্থনা কামনা করতে হবে।

শনিবার বেলা ১১ ঘটিকায় জেলা আওয়ামী লীগের আয়োজনে রমিজ বিপনীস্থ দলীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মসূচির প্রতিবাদে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

অবস্থান কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট বিমান কান্তি রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র নাদের বখ্ত, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সেন্টু, সদর উপজেলা আ.লীগের সভাপতি হাজ্বী আবুল কালাম, জেলা আ.লীগের সদস্য অমল কান্তি কর প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, সদস্য মো. শাহারুল ইসলাম আফজল, জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম বজলু, কর্মী পাভেল আহমদ, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জুবায়ের হোসেন অপু, ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপ্ত দাস প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security