বুধবার, জুলাই ২৪, ২০২৪

‘পুসার’ এর সভাপতি প্রদীপ ও সাধারণ সম্পাদক আরিফ

যা যা মিস করেছেন

শাকিল বাবু
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অফ রৌমারী (পুসার) এর আগামী এক বছরের জন্য নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রদীপ কুমার ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ইসলাম আরিফ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) রাত ১১ টার দিকে নির্বাচন কমিশন কর্তৃক এক বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ ঘোষণা করা হয় এবং আগামী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করা হয়। আংশিক এই কমিটিতে অন্যান্য পদ- সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাকিল বাবু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল রানা এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজিদ হোসাইন।

নতুন কমিটির সভাপতি প্রদীপ কুমার তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “প্রথমেই ধন্যবাদ এবং কৃতজ্ঞতা যারা আমাকে এই মহান দায়িত্ব দিয়েছেন। প্রত্যন্ত অঞ্চল থেকে সংগ্রাম করে উঠে আসা আমাদের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দের এই সংগঠন আমার আরেক আবেগের নাম। অলাভজনক এবং অরাজনৈতিক মূলক এই সংগঠন কে যেন বহুদূর এগিয়ে নিয়ে যেতে পারি সেই জন্য সবার সহযোগিতা ভালোবাসা দোয়া এবং আশীর্বাদ একান্তই কাম্য। আশা রাখি আমাদের পূর্ববর্তী কমিটির এবং বড় ভাইদের দেখানো পথ যথাযথ ভাবে অনুসরণ করতে পারব।”

নতুন কমিটির সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ তার অনুভূতি ব্যক্ত করে বলেন,”আমি প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি নির্বাচন প্যানেলের প্রতি। তারা আমার উপর আস্থা রেখে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করেছেন। সংগঠনের স্বার্থে তাদের দেয়া দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। সংগঠনকে গতিশীল ও এগিয়ে নিতে আমাদের কিছু ইউনিক পরিকল্পনা রয়েছে। সকল কর্মপরিকল্পনা বাস্তবায়ন করার জন্য সংগঠন এর সকল সদস্য ও উপদেষ্টামন্ডলীর সর্বাত্মক সহোযোগিতা কামনা করছি।আশা করছি, সবাইকে সাথে নিয়ে অনেকদূর এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠন ‘পুসার’।”

উল্লেখ্য, ‘পুসার’ ২০২১-২২ সালের কমিটির সভাপতি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোকসেদুল মামুন ও সাধারণ সম্পাদক ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেলিম আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ