বুধবার, জুন ১২, ২০২৪

দিনাজপুরে র‌্যাবের রোবাস্ট চেকপোস্টে বিপুল পরিমান মাদকদ্রব্য সহ আটক ১

যা যা মিস করেছেন

এম এ হাসান, দিনাজপুর

দিনাজপুরে র‌্যাবের রোবাস্ট চেকপোস্টে বিপুল পরিমান মাদকদ্রব্য এমকে ডিল সহ একজন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ১৩) দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩, (সিপিসি-১) দিনাজপুরের একটি চৌকশ রোবাস্ট টহল দল গোপন সংবাদের ভিত্তিতে ২৪ অক্টোবর (মঙ্গলবার) দিনাজপুর জেলার বিরল থানা এলাকার মহাসড়কে রোবাস্ট পেট্রোল টহল ও চেকপোষ্ট চলাকালীন সন্দেহজনক মোটরসাইকেল চালককে সিগন্যাল দিয়ে থামিয়ে তাকে আটক করা হয়। এসময়, তার মোটর সাইকেলের সিটে বিশেষ কায়দায় বাঁধা অবস্থায় বস্তার মধ্যে রক্ষিত ফেন্সিডিল জাতীয় ৫৮০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী এমকে ডিল উদ্ধার করা হয়। এমকেডিল গুলোর আনুমানিক মূল্য ১১,৬০,০০০/- (এগার লক্ষ ষাট হাজার) টাকা।

আটককৃত কারবারি মোঃ কারুজ্জামান রাসেল (৩৪), দিনাজপুর জেলার সদর উপজেলাধীন পৌর শহরের রামনগর এলাকার মৃত হুমায়ুন রেজার পুত্র। গ্রেফতারকালে আসামীর সঙ্গে থাকা মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেল মামলার আলামত হিসেবে জব্দ করা হয়।

সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে এমকেডিল সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে।

আটককৃতের বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরল থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু পূর্বক বিধি মোতাবেক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব -১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ