মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

শিক্ষার্থীদের ক্যান্টিনের খাবার মান যাচাই করলেন জবির রুটিন উপাচার্য

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় খাবারের মানাই যাচাই করেন বিশ্ববিদ্যালয়ের রুটিন উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। এসময় তিনি শিক্ষার্থীদের সাথে বসে দুপুরের খাবার গ্রহণ করেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে তিনি বিশ্ববিদ্যালয় দিবসের বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচির ফাঁকে ক্যাফেটেরিয়া পরিদর্শন করেন ও খাবারের মান যাচাই করেন।

তার সাথে উপস্থিত ছিলেন জবি শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি সুবর্ণ আসসাইফ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপ প্রমুখ।

এ সময় তিনি শিক্ষার্থীদের কাছে খাবারের মান সম্পর্কে জানতে চান এবং ক্যাফেটেরিয়ার ম্যানেজারকে ডেকে ক্যান্টিনের সুবিধা-অসুবিধা নিয়ে জানতে চান ও খাবারের মান বৃদ্ধির বিষয়ে পরামর্শ দেন।

এবিষয়ে ক্যাফেটেরিয়ার ম্যানেজার মাসুদ বলেন, স্যার দুপুরের খাবার খেয়েছেন। ক্যান্টিনের সুবিধা-অসুবিধা নিয়ে কথা বলেছেন। খাবারের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। আরও কিভাবে পুষ্টিকর ও মানসম্মত খাবার ব্যবস্থা করা যায় সেটা নিয়ে পরামর্শ দিয়েছেন।

শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, ক্যান্টিনের খাবার মান যেনো ভালো থাকে সে বিষয়ে আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময়ই সচেতন। ট্রেজারার স্যার নিজে খাবারের মান যাচাই করে দেখেছেন। এতে ক্যান্টিনের দায়িত্বে থাকা ব্যক্তিদের মধ্যে আরও সচেতনতা বৃদ্ধি পাবে আশা করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ