বকশীগঞ্জ প্রতিনিধিঃ

নদীতে গোসল করতে নেমে মেহেদী হাসান(৭) নামে এক শিশু নিখোঁজ হয়। নিখোঁজের চব্বিশ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
ঘটনাটি ঘটেছে জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মেরুরচর ইউনিয়নের টুপকারচর গ্রামে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার (২১শে আগস্ট) দুপুরে শাহীন মিয়া তার ছেলেকে নিয়ে টুপকারচর দশানী ব্রিজের পাশে ধান ক্ষেত দেখতে যান। পরবর্তীতে বাবা শাহিন মিয়া ছেলে মেহেদী হাসান (৭)কে কোথাও দেখতে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করেন, অনুসন্ধানের একপর্যায়ে জানতে পারেন মেহেদী হাসান তার কয়েকজন বন্ধুর সঙ্গে দশানী নদীতে গোসল করতে নেমেছে, তারপর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। স্থানীয়রা ঘটনাটি জানাজানির একপর্যায়ে দশানী নদীতে খুঁজাখুজি করে মেহেদী হাসান (০৭) কে না পেয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিস অফিসে যোগাযোগ করলে বকশীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের এক দল ডুবুরি ২৪ ঘন্টা অকান্ত পরিশ্রমে রবিবার সকাল ১১টায় টুপকারচর দশানী নদীর ব্রীজের পাশে শিশুটির মরদেহ খুঁজে পেতে সক্ষম হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুহিনুল হক আমাদের জানান, ঘটনাটি সত্য,জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের নেতা ছানোয়ার হোসেনের নেতৃত্বে এক দল ডুবুরি অকান্ত পরিশ্রমে ২৪ ঘন্টা পড় মেহেদী হাসান (০৭) এর মরদেহ উদ্ধার করে।
এ ঘটনাটি নিয়ে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Share.
Leave A Reply

Exit mobile version