মঙ্গলবার, জুন ১১, ২০২৪

ডিমলায় ছওয়াবের উদ্যোগে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় ছওয়াবের উদ্যোগে সারাদিনব্যাপী বালাপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৯ অক্টোবর) ইসলামিক এইডের অর্থায়নে মরিয়ম চক্ষু হাসপাতাল চক্ষু শিবিরটি সরাসরি সার্বিক তত্ত্বাবধান করেন। এতে ডিমলা উপজেলার সুবিধাবঞ্চিত, গরীব ও অসহায় ছানী রোগিরা সেবা পেয়ে থাকে।

এসময় উপস্থিত ছিলেন ছওয়াবের হেড অফ প্রোগ্রামার লোকমান হোসাইন, ছওয়াবের এসিস্ট্যান্ট কোর্ডিনেটর খোরশেদ আলম, প্রোগ্রাম অফিসার মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী, মরিয়ম চক্ষু হাসপাতালের ডেপুটি জেনারেল ম্যানেজার জাকির হোসাইন, ছওয়াবের ভলেন্টিয়ার আব্দুস জব্বার, কামরুজ্জামান কামরুল, উদয় সরকার, আব্দুর রশিদ, ডিমলা উপজালার স্যার গৌর বাবু স্কাউট মুক্ত মহাদলসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চক্ষু শিবিরে অপারেশন যোগ্য ছানী রোগীদের মরিয়ম চক্ষু হাসপাতালের নিজস্ব গাড়ীতে সৈয়দপুর উপজেলায় অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়। ঔষধ সহ যাবতীয় সকল কিছু ফ্রিতে প্রদান করবেন ছওয়াব। ছওয়াব সারা বাংলাদেশে আর্তমানতার সেবায় কাজ করে।ছওয়াবের হেড অফ প্রোগ্রামার লোকমান হোসাইন বলেন পর্যায়ক্রমে এই প্রোগ্রামের আওতায় নীলফামারী জেলার ডিমলা, ডোমার ও জলঢাকা এই তিন উপজেলার ২০০ রোগীদের মাসব্যাপী ছানী অপারেশন সম্পূর্ণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ