তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার চার বছরের শিশু বায়োজিদ হত্যার অন্যতম আসামি শিরিকুল ইসলামকে পিটিয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী । ১৪ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের ঘোড়াবান্দা চৌরাস্তা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায় , চৌরাস্তা বাজারের একটি চায়ের দোকানে চা খেতে আসে শিশু বায়োজিদ হত্যার অন্যতম আসামি শিরিকুল । এর কিছুক্ষণ পরই বিক্ষুদ্ধ শতাধিক পুরুষ ও মহিলা ঐ হোটেলে প্রবেশ করে শিরিকুল ইসলামকে হোটেল থেকে টেনে হেঁচড়ে বের করে রাস্তায় এনে পিটিয়ে হত্যা করে ।‌

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিরিকুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে ।

গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন , ঘটনাটির খবর পাওয়ার পর পরই হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র ও পলাশবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এ ঘটনায় ঐ এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করছে ।

উল্লেখ্য গত এরআগে গত ৮ মে বাড়ির সামনে খেলা করতে গিয়ে বালুখোলা গ্রামের সৌদি প্রবাসীর ৪ বছরের শিশু আব্দুল্লাহ বায়েজিদ নিখোঁজ হয়। এরপর ১৩ মে সন্ধ্যায় বালুখোলা গ্রামের ধানক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুর মা রাহেনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যতম আসামি শিরিকুল ইসলামকে গত ২৬ মে বগুড়া থেকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে সে হাইকোর্ট থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে আসে ।

Share.
Leave A Reply

Exit mobile version