মোঃ রোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন -২০২৩ নিয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে জেলা সিভিল সার্জনের সম্মেলন কক্ষে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ব্রিফিংয়ে মাদারীপুর জেলা সিভিল সার্জন ড. মুনীর আহমদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা বিভাগীয় পরিচালক মোঃ ফরিদ হোসেন মিয়া।

এসময় ব্রিফিংয়ে মাদারীপুর জেলা সিভিল সার্জন ড. মুনীর আহমদ খান বলেন, মেয়েদের জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকা প্রথম পর্যায়ে আগামী ১৫ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত দেওয়া হবে। দ্বিতীয় পর্যায় ৪ নভেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত দেওয়া হবে। তবে সবাইকে অনলাইনে নিবন্ধন করতে হবে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী এবং যারা লেখাপড়া করে না তাদেরকেও টিকাদান কর্মসূচীর আওতায় আসবে। ভয় নয় ক্যাম্পেইন চলাকালীন সময়ে সবাইকে এই টিকা দেওয়ার অনুরোধ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, এসআইএমও (ডব্লিউএইচও) প্রতিনিধি ড. তারিকুল ইসলাম, মাদারীপুর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল অফিসার, চিকিৎসক সহ মাদারীপুর জেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

Share.
Leave A Reply

Exit mobile version