মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের ডান হাত-পা বিচ্ছিন্ন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া নুরবাগ রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আলী আজগর তরফদার (৬৫) নামে ষাটোর্ধ্ব বৃদ্ধের ডান হাত ও ডান পা কেটে বিচ্ছিন্ন হয়ে গ।
আজ বুধবার (১১ অক্টোবর) সকাল দশটা বিশ মিনিটে উপজেলার নওয়াপাড়া বাজার রেলক্রসিং সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল দশটা বিশ মিনিটে নওয়াপাড়া নূরবাগ রেললাইন পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা যশোরগামী রকেট এক্সপ্রেস ট্রেনে আলী আজগরের ডান হাত ও ডান পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায় । খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।অতিরিক্ত রক্তক্ষরণে রোগীর অবস্থা আশংকাজনক হাওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অথৈই সাহা জানান, ট্রেনে কাটায় আহতের প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। যে কারণে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ