আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, আর তখন নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা থাকবেন নির্বাচনকালীন সরকারের প্রধান। তিনি তখনও প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করবেন। শেখ হাসিনা ছাড়া নির্বাচন হবে না।

রোববার (৮ অক্টোবর) রাতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড সভা শেষে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির টার্গেট হচ্ছে ইলেকশন উইদাউট শেখ হাসিনা। তাদের একদফার মূল কথা হচ্ছে শেখ হাসিনার পদত্যাগ। শেখ হাসিনার পদত্যাগ নয়, এটা তাদের মিথ্যাচার।

ওবায়দুল কাদের আরও বলেন, ষড়যন্ত্র দেশ থেকে হোক বিদেশ থেকে হোক, এ নিয়ে আমাদের কোনো মাথাব্যথা নেই। আমরা বুঝি সংবিধান। সংবিধান ছাড়া কারো সিদ্ধান্ত মেনে নেব না। নির্বাচন কীভাবে হবে সংবিধানে রয়েছে। যাই করি সংবিধানসম্মতভাবে করব। দেশ থেকে বিদেশ থেকে কে কোন চাপ দিলো, এসব নিয়ে আমাদের মাথাব্যথা নেই।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের এই সভায় দুটি উপ-নির্বাচনের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভা শেষে সাংবাদিকদের জানান, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মো. শাহজাহান আলম ও লক্ষ্মীপুর-৩ আসনে মোহাম্মদ গোলাম ফারুককে দলীয় প্রার্থী মনোনীত করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version