মঙ্গলবার, মে ৭, ২০২৪

র‌্যাবের রোবাস্ট চেকপোস্টে, ফেন্সিডিল বোঝায় ট্রাকসহ আটক ২

যা যা মিস করেছেন

এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

দিনাজপুরে বিপুল পরিমাণ অবৈধ ফেন্সিডিলের একটি চালান আটকা পড়েছে র‌্যাবের রোবাস্ট টহল চেকপোস্টে, মিনি ট্রাকসহ ২ জন কারবারি আটক।

র‌্যাবে-১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুরের একটি চৌকশ রোবাস্ট টহল দল গোপন সংবাদের ভিত্তিতে (রবিবার) ৮ অক্টোবর ঢাকা দিনাজপুর মহাসড়কের ফুলবাড়ী বাজার এবং বিজিবি ব্যাটালিয়নের মাঝামাঝি উত্তর সূজাপুর নামক স্থানে রোবাস্ট টহল এর চেক পোস্ট করাকালে একটি রানার ফ্রিডম মিনি ট্রাককে চ্যালেন্জ করে ২ জনকে আটক করা হয়। এসময়, বিধি মোতাবেক ট্রাকটি তল্লাশি করে তেলের ট্রাংকির পার্শ্বে বিশেষ কায়দায় একটি বক্সের মধ্যে রক্ষিত তিনটি স্কুল ব্যাগের মধ্যে ৩০২ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিল গুলোর আনুমানিক মূল্য ৬,০৪,০০০/- (ছয়লক্ষ চার হাজার) টাকা।

আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার দৌলতপুর এলাকার জগন্নাথপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মোঃ তারেক রহমান (২৩) এবং হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজার এলাকার দামল গ্রামের মোঃ সাজ্জাদ আলীর ছেলে মোঃ সোহেল রানা (২৯)।

সুত্র আরো জানায়, আটককৃতদের সঙ্গে থাকা মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত ট্রাক মামলার আলামত হিসেবে জব্দ করা হয়। যার মূল্য অনুমান ১০,০০,০০০/- (দশ লক্ষ) টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃতরা দেশের সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে।

আটককৃতদের বিরুদ্ধে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু পূর্বক তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security