বাংলাদেশের ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি বলা হয় সাকিব আল হাসানকে। ব্যাটে বলে সাকিব যে অনন্য সেটি বহু আগে থেকেই মেনে আসছে ক্রিকেট বিশ্ব। কিন্তু সাকিবের ক্যারিয়ার এখন শেষপর্যায়ে। তবে তার সেই শুন্যস্থান পূরণ করতে যাচ্ছেন মেহেদী হাসান মিরাজ।

সাকিব-মিরাজ ব্যাটে বলে দুজনেই বেশ পারদর্শী। খেলার মাঠে দুজনের অ্যাপ্রোচেও তেমন একটা তফাৎ নেই। তাই নতুন দিনের সাকিব আল হাসান হিসেবে মিরাজকে দেখছেন সাধারণ ক্রিকেট ভক্তরা। এবার বক্তদের সঙ্গে যোগ দিলেন ক্রিকেটার ইমরুল কায়েস।

শনিবার ভারতে বিশ্বকাপের বাংলাদেশের প্রথম ম্যাচ চলাকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন ইমরুল। সেখানে তিনি লিখেছেন, মিরাজ বিশ্বক্রিকেটে পরবর্তী সাকিব আল হাসান হয়ে উঠছে।

এদিকে আফগানিস্তানের বিপক্ষে আজকের ম্যাচে নিজের ক্রিকেটীয় জাত ভালোভাবেই চিনিয়েছেন মিরাজ। আফগানদের ৩ উইকেট শিকারের পাশাপাশি রান করেছেন ৫৬। দলকে জয়ের বন্দরে পৌঁছানোর পেছনে তার অবদান অনন্য।

মেহেদী হাসান মিরাজের বর্তমান সময়টা বেশ দারুণ যাচ্ছে। ঘরের মাঠে ভারতের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজেও দারুণ পারফর্ম ছিল তার। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেও শতক হাকিয়েছেন তিনি।

Share.
Leave A Reply

Exit mobile version